কাঁচা বাদাম’ গায়কের হাতে এখন আইফোন ১৩

কাঁচা বাদাম’ গায়কের হাতে এখন আইফোন ১৩

বাদাম বিক্রি করতে গিয়ে ক্রেতাদের আকৃষ্ট করার জন্য গান গাইতেন ভুবন বাদ্যকর। সেই গান হয়ে যায় ইন্টারনেটে ভাইরাল। মুহূর্তেই পরিচিতি পেয়ে যান ভুবন। কেবল সোশ্যাল মিডিয়ার ভাইরাল টপিকে সীমাবদ্ধ থাকেননি তিনি, পৌঁছে যান কলকাতার বড় বড় টিভি অনুষ্ঠানেও।

পরিচিতির সুবাদে ভুবন বাদ্যকরের আর্থিক অবস্থায় আসে বিরাট পরিবর্তন। তার কাঁচা মাটির বাড়ি এখন হয়েছে পাকা দালান। সেখানে স্ত্রীকে নিয়ে আরাম-আয়েশে বসবাস করেন।

এবার ভুবন জানালেন, তিনি আইফোন ১৩ ব্যবহার করছেন। যেটার বাজারমূল্য ১ লাখ টাকারও বেশি। নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও প্রকাশ করে নতুন মোবাইল ফোনটিও দেখিয়েছেন তিনি।

ভুবন বাদ্যকর জানান, কিছুদিন আগে তিনি দিল্লিতে গিয়েছিলেন। সেখানেই উপহার পেয়েছেন কালো রঙের নতুন আইফোন ১৩ মডেলের ফোনটি। বক্স থেকে মোবাইলটি বের করে কিছুক্ষণ ব্যবহার করেও ভিডিওতে দেখান পশ্চিমবঙ্গের বীরভূমের এই ব্যক্তি।

সম্প্রতি ইউটিউব চ্যানেল চালু করেছেন ভুবন। বাদাম বিক্রি নয়, এখন ইউটিউবিং করেই তার ভালো আয় হচ্ছে। এছাড়া বিভিন্ন স্টেজ শো, টিভি শো-তে অংশ নিয়েও রোজগার করছেন তিনি।

উল্লেখ্য, ভুবনের বাড়ি পশ্চিমবঙ্গের বীরভূমের দুবরাজপুরের কুড়ালজুরি গ্রামে। মূলত সেখানকার গ্রামে, বাজারে, মানুষের বাড়ি বাড়ি গিয়ে গানটি গেয়ে বাদাম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন তিনি। তার সেই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এর সুবাদে তিনি ‘দাদাগিরি’, ‘ইস্মার্ট জোড়ি’র মতো টিভি অনুষ্ঠানেও অংশ নিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *