সাভারে ভাড়ার কথা বলে বাসায় ঢুকে বৃদ্ধা বাড়িওয়ালাকে হত্যা

সাভারে ভাড়ার কথা বলে বাসায় ঢুকে বৃদ্ধা বাড়িওয়ালাকে হত্যা

ঢাকার সাভারে ভাড়ার কথা বলে বাসায় ঢুকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে বৃদ্ধা বাড়িওয়ালাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের বিনদবাইদ এলাকার মৃত শাখাওয়াতের ৬ তলা বাড়ির ৪ তলায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম হাজেরা খাতুন (৬৫)। তিনি মানিকগঞ্জ জেলার শাখাওয়াত হোসেনের দ্বিতীয় স্ত্রী। হাজেরা খাতুন একাই এই বাড়ির চতুর্থ তলার একটি ফ্লাটে থেকে বাড়িটি দেখাশোনা করতেন।

বাড়িটির নিরাপত্তাকর্মী সাইদুল রহমান জানান, আজ দুপুরের দিকে বোরকা পরা একজন বাসা ভাড়ার কথা বলে ৪ তলায় বাড়িওয়ালা হাজেরা খাতুনের সঙ্গে দেখা করতে যায়। এসময় তিনিও (সাইদুল) ওই মহিলার সঙ্গে যান। উপরে গেলে তারা কথা বলে। আর সাইদুলকে বাইরে যেতে বলেন।

পরে তিনি ছাদে মিস্ত্রিদের কাজ তদারকি করতে সেখানে যায়। এরমধ্যে আবার বৃষ্টিও শুরু হয়। বৃষ্টি শেষে তিনি নিচে নেমে হাজেরা খাতুনের রুমের দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করে দেখেন হাজেরা খাতুন হাত-পা বাধা এবং মুখে কস্টেপ লাগানো অবস্থায় ফ্লোরে পড়ে আছেন। তিনি ছাদে মিস্ত্রিদের ডেকে তাদের সহায়তায় তার হাত-পা ও মুখের বাঁধন খুলে দিয়ে দেখেন হাজেরা খাতুন মারা গেছেন। পরে সঙ্গে সঙ্গে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে খবর দেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পদির্শক (এসআই) মো. জাহিদুর ইসলাম বলেন, ৯৯৯-এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ওই নারীর মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে জানতে পেরেছি দুপুরে কোনো এক নারী বোরকা পড়ে বাসায় ঢুকে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। আমরা বাড়িটির সিসিটিভি ফুটেজ দেখার চেষ্টা করছি। এছাড়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে আসছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *