সাভারে ৪ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

সাভারের আক্রান এলাকায় ৪ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

ঢাকার সাভারে অভিযান চালিয়ে কুখ্যাত দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, বুধবার (২৯ মার্চ) রাত সোয়া ১০টার দিকে সাভারের আক্রান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার সাভার মডেল থানাধীন মধ্য কাউন্দিয়া এলাকার মৃত জয়নাল উদ্দিনের মেয়ে নাজমা বেগম (২৮) এবং অপরজন একই এলাকার মৃত ফজর আলীর মেয়ে ও জসিম মিয়ার স্ত্রী নাজমা আক্তার (২৫)।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাদাত ও সঙ্গীয় ফোর্সসহ সাভারের আক্রান এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *