সাভার পৌরসভা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহম্মেদ।

সাভার পৌরসভার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহম্মেদ।
সাভার পৌরসভাবাসীকে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানালেন সমাজ সেবক ও ১নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর গরীব দূঃখী মেহনতি মানুষের আপনজন রমজান আহম্মেদ।
এক বানীতে ঈদে পরস্পরের সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে রমজান আহম্মেদ বলেন, সারা বিশ্বের মুসলমানদের পবিত্র উৎসব ঈদুল ফিতর আমাদের বড় ধর্মীয় উৎসব, সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।
ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়, প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদার হস্ত হওয়ার দীক্ষা দেয়—তাই সবাই মিলে আসুন ঈদ আনন্দ ভাগাভাগি করি।

কাউন্সিলর রমজান আহম্মেদ আরও বলেন, পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে গড়ে তুলি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ।

সাভার পৌরসভাবাসী, দেশবাসী এবং বিশ্বের যেই প্রান্তে বাংলাদেশের নাগরিকরা জীবন-জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন—তাদের সবাইকে আবারও ঈদের শুভেচ্ছা জানান কাউন্সিলর রমজান আহমেদ।
তিনি দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন।

শুভেচ্ছান্তে: রমজান আহম্মেদ,
কাউন্সিলর ১নং ওয়ার্ড,সাভার পৌরসভা,
কার্যনির্বাহী সদস্য,সাভার পৌরসভা আওয়ামীলীগ।
পরিচালক,উত্তরণ ফাউন্ডেশন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *