সাভার ও আশুলিয়া বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা হাজী মোশাররফ খান

সাভার ও আশুলিয়াবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা হাজী মোশাররফ খান

সাভার ও আশুলিয়াবাসীকে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের অগ্রিম আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আশুলিয়ার কৃতিসন্তান যুবলীগ নেতা মানবতার ফেরিওয়ালা ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হাজী মোশাররফ খান।
এক বানীতে ঈদে পরস্পরের সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে হাজী মোশাররফ খান বলেন, সারা বিশ্বের মুসলমানদের পবিত্র উৎসব ঈদুল ফিতর আমাদের বড় ধর্মীয় উৎসব, সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।
ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়, প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদার হস্ত হওয়ার দীক্ষা দেয়—তাই সবাই মিলে আসুন ঈদ আনন্দ ভাগাভাগি করি।

ঈদ মুসলমানদের একটি প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদ যেন সবার জন্য আনন্দময় হয়,
হাসিমুখে ঈদ উদযাপন করতে পারে তাই  সেই চিন্তা থেকে নীরবে সমাজের দুস্থ ও অসহায় মানুষদের কাছে ঈদ উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন  আশুলিয়ার কৃতিসন্তান যুবলীগ নেতা মানবতার ফেরিওয়ালা ও আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হাজী মোশাররফ খান।
এই মহান দানশীল যুবলীগ নেতা বলেছেন তিনি আমৃত্যু সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা চালিয়ে যাবেন
হাজী মোশাররফ খান আরও বলেন, পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে গড়ে তুলি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ।

শুভেচ্ছান্তে:হাজী মোশাররফ খান
সহ-সভাপতি,আশুলিয়া ইউনিয়ন যুবলীগ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *